শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক

স্টাফ রিপোর্টার,কুমিল্লাঃ

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে একটি বাড়ি থেকে ৬০০ পিস ইয়াবাসহ একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।আটককৃত চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউপির দক্ষিণ বেতিয়ারা এলাকার মো.হাবিবুর রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী মো.মিজানুর রহমানের সঙ্গে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে থানার পুলিশ।এসময় তার সাথে অপর ইয়াবা ব্যবসায়ী পুলিশ দেখে পালিয়ে যায় । সে এলাকায় একজন চিহ্নিত মাদক ও ইয়াবা ব্যবসায়ী হিসাবে ব্যাপক পরিচিত রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৯ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, আটককৃত মিজানুর রহমান ভূঁইয়া ও অপর অজ্ঞাতনামা ব্যক্তি পাচারের উদ্দেশ্যে ঘরের ভিতরে ইয়াবা মজুদ করেছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে গত (১৮ এপ্রিল) সোমবার রাতে থানার পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মো.মিজানুর রহমান ভূঁইয়ার ঘড় থেকে  ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা ব্যক্তি পালিয়ে যায়। পুলিশ মিজানুর রহমানকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আটককৃত মো.মিজানুর রহমানকে কুমিল্লা আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা