শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টার,কুমিল্লাঃ

কুমিল্লার বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকা থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা।

 

জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১০ এপ্রিল দুপুরে বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লার দেবিদ্বার থানাধীন বকরীকান্দি গ্রামের মোঃ মোহর আলীর ছেলে মোঃ তানভীর ইবনে আলী (২৮) এবং একই গ্রামের মৃত কবির হোসেনের ছেলে মোঃ হৃদয় হোসেন (১৯)। আটক আসামীদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে  গোপন সংবাদের ভিত্তিতে পৃথক আরেকটি অভিযানে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৯ এপ্রিল সকালে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন জোড়কানন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ৫০৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন জগপুর পাড়া গ্রামের মৃত আব্দুল মতিন চৌধুরী এর ছেলে মোঃ আবুল বাশার(৪০)।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল সে। থানার রেকর্ডপত্র যাচাই করে তার বিরুদ্ধে চারটি মাদক মামলা, একটি চুরি মামলা এবং একটি দ্রুত বিচার আইনের মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা