শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার

বিশেষ প্রতিনিধি,কুমিল্লাঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন শাহাদৌলতপুর এলাকার নিজ বাড়ি থেকে আবু জাফর কে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ গ্রেফতার করেছে। এসময় তার ঘরে তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবাসহ ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

জানা যায়, গত শুক্রবার রাত ৯ টায় গোপন সংবাদ পেয়ে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ি এস আই রাজীব সংগীয় ফোর্স নিয়ে মাদক ব্যাবসায়ী আবু জাফর এর বাড়িতে অভিযান চালায়। পুলিশ তল্লাশি চালিয়ে মাদক সহ তাকে গ্রেফতার করে। পুর্বে তার বিরুদ্ধে আন্তঃজেলার বিভিন্ন থানায় একাধিক মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এবিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, আবু জাফর একজন পেশাদার মাদক ব্যবসায়ী আমাদের কাছে তথ্য ছিল, গোপন সংবাদ পেয়ে আমি পুলিশ পাটাই তার বাড়িতে তাকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আবু জাফর কে শনিবার সকালে আদালত এর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা