শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

বিশেষ অভিযানে ১৩০৩ বোতল ফেনসিডিল, ৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

মজিবুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ

বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ এলাকায় থেকে  ১৩০৩ বোতল ফেনসিডিল, ০৭ কেজি গাঁজাসহ ০৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ০৩ টি প্রাইভেটকার, ০১টি মোটর সাইকেল এবং ০১টি স্কুটি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়নগঞ্জের আদমজীনগরে বিশেষ অভিযান চালিয়ে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ০৬টি পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত একাধিক পৃথক অভিযানে ১৩০৩ বোতল ফেনসিডিল এবং ০৭ কেজি গাঁজাসহ ০৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ রুবেল হোসেন (২৬), ২। মোঃ পলাশ (২২) ৩। মোঃ মমিনুল (৩৫), ৪। মোঃ মাসুম (৩২), ৫। মোঃ বশির আহমেদ (২২), ৬। মোঃ বেলাল হোসেন (৩০), ৭। মোঃ আল আমিন (৪২), ৮। মোঃ রাজু (৪০) এবং ৯। মোঃ রহমত উল্লাহ (৫২)।তাদের থেকে  ০৬টি পৃথক অভিযানসমূহে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০৩টি প্রাইভেটকার, ০১টি মোটর সাইকেল ও ০১টি স্কুটি জব্দ করা হয়। এছাড়া গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১১টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৫,১১০/- টাকা উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা