শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

দেবিদ্বারে নিন্মমার্নের সামগ্রী দিয়ে কালিকাপুর-ইষ্টগ্রামের সড়ক নির্মাণের অভিযোগ

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় কালিকাপুর-ইস্টগ্রামের সড়কটি নির্মাণে অনিয়মের অভিযোগ উঠেছে। নির্মিত সড়কটির বেশিরভাগ সিএনজি ও অটোরিক্সা চালকেরা জানান,পুরাতন সড়কের উপরে নতুন কিছু নিন্মর্মানের ইট ও লাল মাটির উপরে নতুন সামগ্রী দিয়ে সড়কের বেহাল দশা,  কাজের কাজ না করে লোকজন দেখানো কাজ হয়েছে।

সড়কটির নির্মাণকাজের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রায় ২২কোটি টাকা ব্যয়ে টেন্ডারের মাধ্যমে ঠিকাদারি প্রতিষ্ঠান মের্মাস সুমি এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী সেলিম সরকার সাথে মোবাইল নম্বর মাধ্যমে একাধিক চেষ্টা করে কোন সত্য উত্তর না দিয়ে বলেন,একটা পর ওনার মোবাইল নম্বরে যোগাযোগ করা জন্য বলেন। ঠিকাদার সেলিম সরকার কালিকাপুর থেকে ইষ্টগ্রামের সড়কটি নিন্মর্মানের কাজ শুরু করার এলাকায় ক্ষোভ প্রকাশ করে আমজনতা। ইতিমধ্যেই কাজটি খুব নিম্নমানের হওয়ায় গত মঙ্গলবার সরজমিন ঘুড়ে দেখা যায়,এলাকার সিএনজি অটোরিকশা চালকরা বলেন এই সড়কটি নাম মাত্রা লোকজন দেখানো আইওয়াষ।উপজেলার জনৈক সাংবাদিক ওই কাজের গুণগত মান দেখতে ভয় পায়।

এলাকাবাসী জানান, সড়কের কাজের উপকরণগুলো ছিল একেবারেই নিম্নমানের এবং কাজ এখনো শেষ হতে অনেক সময় বাকি আছে। এ অবস্থায় পানিতে সড়ক ভাঙাটাই স্বাভাবিক।

এ বিষয়ে দেবিদ্বার উপজেলা প্রকৌশলী একাধিক বার মোবাইল নম্বরে যোগাযোগ করা পর কোনো উত্তর না দিয়ে লোক মারফত জানতে পাড়ি, সড়কের নির্মাণকাজ এখনো শেষ হয়নি এবং সরকার এখনো সড়কের কাজ বুঝিয়ে নেয়নি।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা