শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কংশনগর মা ও শিশু জেনারেল হাসপাতালে শুভ উদ্বোধন

এইচ এম ইকবাল, বুড়িচং,

বুড়িচং উপজেলার কংশনগরের ভারেল্লা সড়কে মা ও শিশু জেনারেল হাসপাতাল’ এর শুভ উদ্বোধন করা হয়েছে ।শুভ উদ্বোধন করেন।ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. ইস্কান্দার আলী ভূইয়া আমির। শুক্রবার (২৫শে মার্চ) দুপুরে কুমিল্লা জেলা বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. ইস্কান্দার আলী ভূইয়া আমির ফিতা কেটে কংশনগর মা ও শিশু জেনারেল হাসপাতালের শুভ উদ্বোধন ক‌রেন।

উদ্বোধনী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন, কংশনগর মা ও শিশু জেনারেল হাসপাতাল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আবুল খায়ের।এসময় প্রধান অতিথি এড. ইস্কান্দার আলী ভূইয়া আমির (চেয়ারম্যান ) দেশের সব বেসরকারি হাসপাতালগুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানান।বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারেল্লা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিফ রায়হান হামিদ, আওয়ামী লীগ নেতা মোঃ আলিম হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদুজ্জামান মাসুমসহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি বলেন,মা ও শিশু জেনারেল হাসপাতালের সকল উদ্যোগতাদের শুভেচ্ছা জানান।এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য নেতৃবৃন্ধ।

শুভ উদ্বোধন উপলক্ষে মার্চ মাস ব্যাপি থাকছে প্রকার প্যাথলজিক্যাল টেস্ট এর উপর বিষেশ ছাড়। মা ও শিশু জেনারেল হাসপাতালের সেবা সমূহঃ ডিজিটাল এক্সরে, ফোরডি আলট্রাসনোগ্রাম, ইসিজি, সিটিজি, ইকো কার্ডিওগ্রাম (কালার ডপলার) সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে সব ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা, ২৪ ঘন্টা ল্যাবরেটরী সার্ভিস।যে সকল ডাক্তার নিয়মিত রোগী দেখবেন তারা হলেন মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার ধারা নবজাতক ও শিশু কিশোর রোগ বিশেষজ্ঞ ডাক্তারা।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা