শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় ২১মামলার কুখ্যাত ডাকাতি মেহেদী হাসান মামুন ও ইমন গ্রেফতার

কুমিল্লা সংবাদদাতাঃ

কুমিল্লার তিতাস থানা পুলিশের অভিযানে শুক্রবার রাতে ছিনতাই ডাকাতিসহ ২১মামলার পলাতক আসামী তিতাসের কুখ্যাত ডাকাত মেহেদী হাসান মামুন ও তার সহযোগী ইমনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, শুক্রবার দিবাগত রাতে তিতাস থানাধীন ৭নং নারান্দিয়া ইউনিয়নের অন্তর্গত দক্ষিন নারান্দিয়া গ্রামের আসমানীয়া-রায়পুর রাস্তার পশ্চিম পাশে বালুর মাঠে ডাকাতির প্রস্তুতিকালে চিহ্নিত ডাকাত মামুন ও ইমন কে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, ৬রাউন্ড কার্তুজ, একটি রাম’দা ও একটি সুইস গিয়ার (চাকু) উদ্ধার করা হয়। মামুন (৩৫) তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের বড় মাছিমপুর গ্রামের মৃত মতিন মিয়ার ছেলে। এবং তার সহযোগী একই উপজেলার জিয়ারকান্দি পূর্ব পাড়া গ্রামের প্রবাসী রাইজুদ্দিন মিয়ার ছেলে ইমন (২০)। এবিষয়ে ডাকাতি প্রস্তুতির অভিযোগে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।
উল্লেখ্য,গ্রেপ্তারকৃত কুখ্যাত ডাকাত মেহেদী মামুনের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই সহ গুরুতর অপরাধ সংক্রান্ত ২১টি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা