শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা উত্তর জেলা থেকেঃ

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার (২ মার্চ) বিকেলে ৩টায় কুমিল্লা উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ করেছেন। নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে কুমিল্লা উত্তর জেলা বিএনপির ৭টি উপজেলার সবকয়টি ইউনিয়ন ও পৌর এলাকার নেতা কর্মিরা ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ করে সমাবেশ স্থলে আসেন। সমাবেশে প্রায় কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা গেছে।

সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত নেতারা বলেন, আগামী নির্বাচনে নৌকাকে এমন ভাবে ডুবিয়ে দিতে হবে যেন ১’শ বছরেও ক্ষমতায় আসতে না পারে। এই সরকারের বাণিজ্য মন্ত্রী বলেছিলেন এবার রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাবে না। কিন্তু তারা রমজানের আগেই দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেশের জনগণকে বিপদের মুখে ফেলে দিয়েছে। আপনারা যেহেতু কথা রাখতে পারেন না, তাহলে পদত্যাগ করেন।কুমিল্লা উত্তর জেলা বিএনপির ও অঙ্গ দলসমূহের স্থানীয় নেতৃবৃন্দ।

তারা সমাবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবী করে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান ।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা