শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

ময়নামতিকে একটি আর্দশ মডেল ইউপি গড়ে তুলতে আদনান হায়দার এর বিকল্প কেউ নেই

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ এর নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে। উপজেলা যবুলীগ মেতা ও ময়নামতি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আদনান হায়দার এর পক্ষে ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে কয়েকশত মোটর সাইকেল নিয়ে বুড়িচং উপজেলার মনোনয়ন পত্র জমা দেন।

এসময় তার সাথে কয়েকশত সাধারণ ভোটার ও দলীয় নেতাকর্মীদের নিয়ে একটি বিশাল শোডাউন বের করা হয়েছে।এই শোডাউনটি ময়নামতি থেকে বুড়িচং উপজেলার বিভিন্ন স্থান ও পাড়া-মহল্লায় গিয়ে একশুরে সকল নেতাকর্মীরা মিলিত হয়ে এক শুর, এক আওয়াজ চেয়ারম্যান পদে আদনান হায়দার ভাই,আমরা সবায় তাকে চাই। এই শোডাউন পর তিনি সকল ভোটারদের সামনে ময়নামতি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও উপজেলা যুবলীগ নেতা আদনান হায়দার বলেন, ময়নামতি  ইউপি সকল ভোটারদের কাছে আমার জন্য  দোয়া ও ভোট চাই। আজকে সবার মুখে এক আওয়াজ জেগেছে জনতা, বেঁধেছে জোট, এবার হবে খেলার ভোট।

তিনি আরোও বলেন,আপনার আগামী ৭ ফেব্রুয়ারী সারাদিন ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ হবে।আপনার ময়নামতি ইউপি সকল ভোটারদের উপস্থিত করে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান পদে আদনান হায়দাারকে জনতার মন জয় করার জাদুকারি, গরীব ও দুঃখী জণগণের ভালবাসা দিয়ে ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয় লক্ষে পৌঁছবো।

উপজেলা যুবলীগ নেতা ও  ময়নামতি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দার এর জন্য জনগনের ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে,সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন, ময়নামতি ইউপি বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সেবা করেন।করােনাএই মহা দুর্যোগেও তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসরগ করতে চাই।

স্থানীয়রা ভোটারদের সূত্রে জানা যায়, ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দার এর বিকল্প এখনো তৈরি হয়নি। এবার আদনান হায়দার চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে তরুণের প্রতিক হিসেবে কুমিল্লা জেলায় দৃষ্টান্ত সৃষ্টি করবে।তিনি সকলে বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই দরকার প্রয়োজন হয়,এসমাজসেবক কে পাশে পাওয়া যায়।

ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দার দীর্ঘদিন উন্নয়নের স্বার্থে সমাজসেবক ও মেহনতি মানুষের বন্ধু, জনতার ভোটের অধিকার প্রতিষ্ঠা করা তার প্রধান কাজ চালিয়ে যাচ্ছিন। ময়নামতি ইউপি চেয়ারম্যান পদে আদনান হায়দার ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমাকে যদি জনগণ তাদের ভোটের মাধ্যমে বিজয়ী করায়, তাহলে আমি সারাজীবন ভোটারদের সেবা করার জন্য অঙ্গীকার। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ময়নামতি ইউনিয়ন পরিষদের সদস্য  ও এলাকার সন্মানিত ব্যাক্তিদের পর্রামশ করে একটি আর্দশ ও রােল মডেল ইউপি হিসেবে উপহার দিবাে।

আমার স্বপ্ন ময়নামতি ইউনিয়নবাসীর সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা।তিনি আরো ও বলেন- আমি আপনাদের এলাকার সন্তান। আমি ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাকী জীবনটুকু আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই।এবং আপনাদের ভোট ও সমর্থন চাই।আপনারা আমাকে ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে বিজয়ী করবেন।

আমি বিজয়ী হওয়ার পর থেকে ময়মামতি ইউনিয়ন পরিষদের বিভিন্ন সমাজিক উন্নয়নমূলক কার্যক্রম ও জনহিতকর কাজে নিজেকে সবসময় নিয়োজিত রাখবো। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়নমূলক কার্যক্রম বৃদ্ধি করে এলাকায় থেকে মাদকদ্রব্য বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হবে এবং রাজনৈতিক প্রভাব যাতে সাধারণ জনগণ উপর না পরে সেদিক নজর থাকবে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা