শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

মাইজখার ইউপি নির্বাচনে মেম্বার পদে জালাল জনপ্রিয়তার শীর্ষেঃ ভোটের মাঠে নির্বাচিত হওয়ায় লড়াইয়ের ধার প্রাপ্তে

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫শে জানুয়ারি কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের (মোরগ) প্রতীকের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে,জনগণের ভোটের মাঠে নির্বাচিত হওয়ার লড়াইয়ের ধার প্রাপ্তে রয়েছেন মো. জালাল উদ্দীন ভূইয়া।

গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার মাইজখার ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে (মোরগ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো.জালাল উদ্দিন ভূইয়া । তিনি মাদক, সস্ত্রান, চাঁদাবাজ মুক্ত আধুনিক ওয়ার্ড গড়তে চান বলে জানান।

মেম্বার প্রার্থী জালাল উদ্দীন জাগো বাঙালী কে বলেন, আমি ৮নং ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে মোরগ মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, জালাল উদ্দীন ভূইয়া ৮ নং ওয়ার্ডের মোরগ প্রতীকের মেম্বার প্রার্থী। তিনি যদি মেম্বার হিসেবে নির্বাচিত হয় ৮’নং ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহণ করবেন এবং বয়স্কদের জন্য বয়স্ক ভাতার কার্ড, প্রতিবন্ধী কার্ড এবং সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখবেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

ওই ওয়ার্ডের এক বাসিন্দা জুয়েল বলেন, ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় রোমাজুল ভাই পাশে দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মেম্বার হিসেবে আমরা জালাল ভাই কেই চাই।

সাব্বির নামে আরেক বাসিন্দা বলেন, জালাল ভাই আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। আমাদের সাধারণ মানুষের দাবি জালাল ভাই কে আমরা মেম্বার হিসেবে দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা