শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

শেষ মূহুর্তে ভোটারদের কাছে ভোট চান ফুটবল মার্কায় মেম্বার পদে মো.জসীম উদ্দিন মানিক

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলার দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডের মোট ভোটার-৩৫৪৮, পুরুষ ভোটার-১৬৯৯, মহিলা ভোটার-১৮৪৯,এই ওয়ার্ডে পুরুষ ভোটারদের তুলনায় মহিলা ভোটার -১৫০টায় বেশি।আগামী রোববার ২৬শে ডিসেম্বর সকাল আটটায় থেকে চারটায় পর্যন্ত ভোটাররা রেলওয়ে হাই স্কুলে ভোট দিবেন।

জানা যায়, মেম্বার পদ প্রার্থী মো.জসীম উদ্দিন (মানিক)কে ফুটবল মার্কায় নিয়ে ওয়ার্ডের অলিগলি চষে বেড়ানো, ২ নং ওয়ার্ডে পাড়া-মহল্লায় ভোটারদের কাছে গিয়ে দোয়া চান ও তার কর্মী ও সমর্থকরা মেম্বার প্রার্থী ফুটবল মার্কায় আজ শুক্রবার রাত ৮টায় প্রচার ও জনসংযোগ শেষ করা হয়।টানা দুই সাপ্তাহ এই ওয়ার্ডের সারাদিন মো.জসীম উদ্দিন (মানিক) ফুটবল মার্কায় মেম্বার প্রার্থী ও তার পক্ষে মাইকিং আর  কর্মী ও সমথর্নেরা জনসংযোগ ও প্রচারনায় ভোটারদের কাছে দোয়া চান।এদিকে শুক্রবার প্রচারনায় শেষ দিনটাও ভোটারদের কাছে ভোট চান। শেষ মূহুর্তে ব্যস্ত দিনটা পাড় করছেন কর্মী ও সমর্থনেরা ভোটারদের কাছে ভোট চাওয়ার মধ্যে। কেন এতোদিন ভোটারদের কাছে দোয়া চাইছেন।

 

এই বিষয়ে জানতে চাইলে মেম্বার প্রার্থী মো. জসীম উদ্দিন মানিক বলেন,এতোদিন ভোটারদের কাছে দোয়া চাইছিন, ভোটাররা এতোদিন দোয়া ছাড়া আমাকে কিছু দিইতো না। এখন শুধু ভোটারদের ভোট চাই। তাদের ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করার সম্ভব। প্রসশাসনের কাছে আমার একটা আবদার।একটি সুষ্ঠু ও অবাধ নিরপক্ষ নির্বাচন চাই,নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত সময় পার করেছেন মেম্বার  প্রার্থী মো. জসীম উদ্দিন মানিক আজ শুক্রবার শেষবারের মতো ভোটারের দ্বারে দ্বারে গিয়েছেন। মেম্বার প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা সকল ভোটারদের কাছাকাছি গিয়ে ফুটবল মার্কায় মেম্বার প্রার্থী মো.জসীম উদ্দিন (মানিক) এর জন্য ভোট চায়।ভোটারদের ভোটের মাধ্যমে ফুটবল মার্কায় বিজয়ী করার হবে। 

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা