শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

শেষ মূহুর্তে ২নং ওয়ার্ডে তালা মার্কায় মেম্বার প্রার্থী ভোটারদের মধ্যে জড়িপ শেষে ভোটে এগিয়ে

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলার দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডের মোট ভোটার-৩৫৪৮, পুরুষ ভোটার-১৬৯৯, মহিলা ভোটার-১৮৪৯,এই ওয়ার্ডে পুরুষ ভোটারদের তুলনায় মহিলা ভোটার -১৫০টায় বেশি।আগামী রোববার ২৬শে ডিসেম্বর সকাল ৮টা থেকে ৪টায় পর্যন্ত টানা ভোটাররা রেলওয়ে হাই স্কুলে ভোট দিবেন। ২ নং ওয়ার্ডের বর্তমানে মেম্বার আব্দুল লতিফ এর ২য় ছেলে।এইবার ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী তরুণের প্রতীক যুবসমাজের অহংকার,গরীব ও দুঃখী জণগণ বন্ধু ও আগামদিনে নেতৃকারি আবদুল হান্নান সোহেল কে তালা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তালা মার্কায় নিয়ে আবদুল হান্নান সোহেল এর শেষ মূহুর্তে ভোটারদের জড়িপে ও আমাদের অনলাইন পত্রিকা টিমের মন্তব্যে জড়িপে তিন/ চার শত ভোটে এগিয়ে আছেন।আগামী রোববার  ২৬শে ডিসেম্বর ৪থ ধাপের ইউনিয়ন পরিষদ এর নির্বাচন আর সেই নির্বাচনকে সামনে রেখেই কুমিল্লা সদরের দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ এর নির্বাচনে ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল এর তালা মার্কায় তাঁর সমর্থকরা তাদের পছন্দের প্রার্থী আবদুল হান্নান সোহেলকে বিজয়ের মালা পরানোর জন্য বিভিন্ন পাড়া মহল্লায় হাট বাজারে গিয়ে ভোট চাচ্ছেন জনগণের দারে দারে এক্ষেত্রে অনান্য প্রার্থীর তুলনায় তালা মার্কায় মেম্বার প্রার্থী মো. আবদুল হান্নান সোহেল এর  জনপ্রিয়তায় শীর্ষে এবং ভোটের মাঠে জড়িপ করে আমাদের একান্ত মন্তব্যে জানা যায়, রোববার সারাদিন ভোটারদের মধ্যে তালা প্রতীকের ভোটে এগিয়ে আছেন। অধিকাংশ ভোটাররা জানান,মো. আবদুল হান্নান সোহেল ভাল লোক জয়ের মালা তারই হোক, মো. আবদুল হান্নান সোহেলকে ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে দেখতে চাই ।

 

এবিষয়ে  তালা মার্কায় মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল বলেন, ২নং ওয়ার্ডের ভোটের মালিক জনগণ । আপনারা যদি মনে করেন আমি ভাল লোক,এলাকায় উন্নয়ন করা আমার দ্বারা সম্ভব, তাহলে আমাকে আগামী রোববার ২৬শে ডিসেম্বর ভোটের মাধ্যমে জয়ী করে ভোটারবাসির সেবা করার সুযোগ দিন। 

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা