শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

ভোটারদের দৃষ্টি কেড়েছে তালা প্রতীকঃ বিজয় ছিনিয়ে আনতে মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল এর পক্ষে ভোটেররা

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলা  দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ডের তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী হিসেবে আবদুল হান্নান সোহেল এর জয়ের লড়াইয়ে ভোটারদের দৃষ্টি কেড়েছে। ভোটারদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে তালা প্রতীককে মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল এর ভোটেররা বেছে নেবে এই নির্বাচনে ভোটারদের ভোট দেওয়া মধ্যে তালা প্রতীক নিয়ে মেম্বার প্রার্থীকে নির্বাচীত করার লক্ষে তার সমর্থকরা ও কর্মীরা আগামী রোববার ২৬শে ডিসেম্বর সারাদিন রেলওয়ে হাই স্কুলে ভোট কেন্দ্র ২নং ওয়ার্ড ভোটারদের ভোট নেওয়া হবে। তাই ভোটাররা তালা প্রতীকে নির্বাচিত করার পক্ষে এলাকায় ভোটারদের নিয়ে চলছে নানা রকম পোস্ট আর সোশাল মিডিয়া চলছে ব্যাপক আলোচনা ও সমলোচনায় সৃষ্টি হয়।

এইটা কারন তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল নির্বাচনে অংশ গ্রহণ করছেন। এইদিকে তার আপন বড় ভাই একেই ওয়ার্ড আপেল প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে রয়েছে।এই নিয়ে এলাকায় আলোচনা ও সমোলচনা দেখা যায়। এবিষয় নিয়ে তারা পিতা বর্তমানে ২নং ওয়ার্ডের মেম্বার হিসেবে রয়েছেন। তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এর পরিবার ও আত্মীয় স্বজনরা বসে আলোচনা করে সকল একমত হয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এইবার ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল কে বিজয় ছিনিয়ে আনতে ভোটারদের দ্বারে দ্বারে তালা প্রতীক নিয়ে মেম্বার প্রার্থীর আত্মীয় স্বজনরা ও পরিবারের সদস্য এবং সমর্থকরা দাপিয়ে বেড়াচ্ছে। আর মেম্বার প্রার্থীকে ঘিরে নির্বাচনী এলাকার মানুষের মধ্যে চলছে ব্যাপক আলোচনা ও সমোলচনা।এদের বংশ পরম্পরায় এ পরিবারের প্রায় দীর্ঘ দশবছর ২ নং৷ ওয়ার্ডের বেশ সুনাম ধরে রয়েছে। তাদের পরিবারের এই ওয়ার্ডের বিভিন্ন স্থান ও পাড়া-মহল্লায় ভোটাররা তালা প্রতীককে ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয় করার জন্য এলাকার জনগনের কাছে আহবান জানান।এছাড়াও আত্মীয় স্বজনরা ও তালা প্রতীক নিয়ে  মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল এর পরিবার সদস্যরা সবাই তার জন্য ভোট ও দোয়া চান। ২ নং ওয়ার্ডে আপনাদের ভোটের পাশাপাশি তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেলকে বিপুল ভোটে জয়ই করার পক্ষে নির্বাচনীর মাঠে হাজার হাজার জণগনের সরগরম হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা