শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

জনপ্রিয়তার শীর্ষে হেভিওয়েট মেম্বার প্রার্থী তালা প্রতীকের আবদুল হান্নান সোহেল

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠেয় কুমিল্লা আর্দশ সদর উপজেলার দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ এর নির্বাচনে ২ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে হেভিওয়েট মেম্বার পদ প্রার্থী তালা প্রতীকের আবদুল হান্নান (সোহেল ) এর ওয়ার্ডের ভোটারদের সাথে পাড়া-মহল্লায় সভা ও আলোচনা চালিযাচ্ছে । এরই মধ্যে নিজের আচার-আচরণ, কথা-বার্তা, জণগনেরসেবা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমে তিনি নিজ ওয়ার্ডসহ আশপাশের এলাকার মানুষদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের নির্বাচনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতোমধ্যেই পরিচিতি লাভ করেছেন। একজন উদীয়মান ও তরুণ্যের প্রতীক হিসেবে এলাকায় সবার মাঝে একজন সুপরিচিত, একজন যোগ্য রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন।

পাশাপাশি তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। এ ছাড়া আগামীতেও তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী তালা প্রতীকের আবদুল হান্নান সোহেল এই ওয়ার্ডের মানুষের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই কেউ কোনো বিপদে পড়ে তাকে স্মরণ করে, সাথে সাথে তিনি সেখানে ছুটে যান। সকলের জন্য তার সেবা ও সহযোগিতার দ্বার উন্মুক্ত করে দিয়েছেন তিনি।

এছাড়া আগামী ২৬শে ডিসেম্বর দক্ষিণ দূর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে ২নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেলকে নির্বাচিত করলে এলাকার ব্যাপক উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন সাধারণ জনগণ।এছাড়া ওয়ার্ডের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের মেম্বার প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে আবদুল হান্নান সোহেল এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেক ভালো রয়েছে।উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

এ ব্যাপারে জনপ্রিয় মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি ২নং ওয়ার্ডকে দূর্গাপুর ইউনিয়নের ওয়ার্ডগুলোর মধ্যে সেরা রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেব, ইনশাআল্লাহ।তিনি আরও বলেন, আমার স্বপ্ন- এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে তাদের পাশে থাকা। এ সময় আমৃত্যু জনসেবার কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা