শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

ক্ষমতার লোভ আমি করিনা,জণগণের সেবাই আমার মূল লক্ষ্যঃ তালা প্রতীকের মেম্বার আবদুল হান্নান সোহেল

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলা দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ এর নির্বাচনে তালা প্রতীকের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল বলেছেন,ক্ষমতার লোভ আমি করিনা,জণগনের সেবাই আমার মূল্য লক্ষ্য। আপনারা আমাকে একটি করে ভোট দিলে তার মূল্য পাবেন আমার সারাজীবনের সেবা। আপনাদের সেবা করেই যেনো আমি মরতে পারি।

আজ ১৪ডিসেম্বর মঙ্গলবার রাতে তারা নিজ এলাকায় ধর্মপুর নির্বাচনীই কার্যালয়ে ২নং ওয়ার্ডের তালা প্রতীকের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এলাকার সকল ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,অনেকেই হয়তোবা আপনাদেরকে টাকার লোভ দেখাবে। লোভে ফেলে তারা প্রতি ভোটের জন্য আপনাদেরকে না হয় ২/৩ হাজার টাকা দিবে। কিন্তু ২/৩ হাজার টাকা আপনারা কয়দিন খাবেন বড় দূর ২/৩দিন না হয় ৫দিনই খাবেন। কিন্তু আমাকে ভোট দিলে আপনাদেরকে ৫বছর পরিপূর্ণ সেবা দিবো ইনশাল্লাহ। আমাকে আল্লাহ যা দিয়েছেন তাতেই আমি সন্তুষ্ট।এই নির্বাচন নিয়ে ২নং ওয়ার্ডের ভোটারদের কাছে অপপ্রচার করছে।আপনাদের প্রতি আমার কিছু কথা ভোটারদের উদ্দেশ্যে বলার প্রয়োজন কারন মিথ্যা ও অপপ্রচার করে আমার পরিবারকে হেয় করে ভোটারদের ভোট নেওয়া তার উদ্দেশ্য। এইটা সম্পুন মিথ্যা ও ভুল তথ্য দিয়ে ভোটারদের সাথে জালিয়াতি করছে।কারন আমার পরিবার গত দশবছর যাবত এই ওয়ার্ডের দুইবারের মেম্বার আমার বাবা,ওনার বয়সের কারনে আমার বাবা এইবছরে নির্বাচন করবে না।এই কারণে আমার পরিবার সকল আত্মার-স্বাজনরা বসে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয় আবদুল হান্নান সোহেলকে এইবার ২নং ওয়ার্ডে মেম্বার পদ প্রার্থী হিসেবে তাদের পরিবারের সিদ্ধান্ত।অনেক ধারনা এই ওয়ার্ডে আমার প্রতি পক্ষ আমার আরেক ভাই? এইটা আমার জন্য এই মেম্বার হওয়ার জন্য নির্বাচন। এইটা ঠিক কিন্তু তিনি এই নির্বাচনে কোন রকম পোস্টার ও লিফলেট,গণসংযোগ করে নাই।তিনি জানান আমার প্রতীক আপেল মার্কায় জন্য তার সাক্ষাৎকারে তিনি জানান,আমার ভাই আবদুল হান্নান সোহেল তালা প্রতীকে সকল ভোটারদের আহবান জানাই মেম্বার পদ প্রার্থী তালা প্রতীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

এইসব মিথ্যা ও ভুল তথ্য দিয়ে আমাদের সুনিশ্চিত বিজয় কে পতিহিত করা যাবে না।কারণ আমার সবসময় জণগণ পাশে ছিলাম এবং আমার পরিবার এই ওয়ার্ডের সকল জণগণের পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজেই ভূমিকা রাখছেন।অনেকের ভুল ধারণা,আনেকই আমার পরিবার এর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে নিজেকে একজন সফল প্রার্থী দাবী করেন।আসলে তিনি গত দশ বছর পূর্বে কি ছিলেন।এই ওয়ার্ডের সকল ভোটারদের যানে তাই নাম আমরা নিতে চাই না।তার আত্মীয় স্বজনরা সাথে আলাপকালে জানতে পারবেন।তিনি কি এই ওয়ার্ডের মেম্বার হওয়ার যোগ্যতা আছেনি? এইটা এখন ২নং ওয়ার্ডের কিছু ভোটারদের প্রশ্ন?কিছু আরোও ভোটারদের প্রশ্ন তিনি যদি কোন ভাবে মেম্বার পদে বিজয় হয়।তাহলে এলাকায় বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড বেরে যাবে।এই প্রার্থীর যদি বিজয়ীই হয়। তার নিজ বাহিনীর সদস্যদের কর্মকান্ডের ব্যাপকহারে বৃদ্ধি পাইবে। এই জন্য ভোটারদের উদ্দেশ্যে সুশীল সমাজ চায় একজন সুপরিচিত ও তরুণ্যের প্রতীক তরুণ সমাজসেবক, গরীব ও দুঃখী ২নং ওয়ার্ডের জণগণের কাছে জনতার আপনজন হিসেবে বেশ পরিচিত সাদা মনের মানুষ ও এলাকার ভোটারদের সুখ ও দুঃখের সাথী আবদুল হান্নান সোহেল নির্বাচনের পরও তার বাকী জীবনটা এলাকার জণগণের কল্যানে তিনি সবসময়ই গরীব-দুঃখীর মাঝে কাজ মাধ্যমে নিজেকে ভালোকাজে বিলিয়ে দেবেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা