শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

প্রচার প্রচারনায় ও গণসংযোগে দিনভর প্রার্থীরা ব্যস্ত

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলা আগামী ২৬ শে ডিসেম্বর দক্ষিণ ৩নং  দূর্গাপুর ইউনিয়ন পরিষদ এর নির্বাচনে ২নং ওয়ার্ডের তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল শুক্রবার সারাদিন ওয়ার্ডের ধর্মপুর এলাকা আশেপাশে ভোটারদের সাথে গণসংযোগ ও প্রচার, প্রচারনায় ব্যস্ত পাড় করে এবং তার সমর্থকরা তালা প্রতীককে ভোটারদের ধারেধারাই গিয়ে ভোট ও দোয়া চান।

সরেজমিন ঘুরে জানা যায়, এই ওয়ার্ডে মেম্বার পদ প্রার্থী চারজন নির্বাাচনে অংশ গ্রহণ করা হয়। এরমধ্যেই দুইজন মেম্বার প্রার্থীর পক্ষে ব্যাপক সমর্থকরা গণসংযোগে ব্যস্ত এবং নির্বাচন নিয়ে তাদের মধ্যে সরগরম হয়ে গেছে। এই দুইজন মেম্বার পদ প্রার্থীর সমর্থকরা আজ সারাদিন নির্বাচনী এলাকা তাদের প্রতীক নিয়েই প্রচার ও প্রচারণায় এবং গণসংযোগ করতে দেখা যায়।২নং ওয়ার্ডের একজন সাধারণ ভোটার নাম প্রকাশে অনিচ্ছুক তিনি জানান,একজন সৎ, যোগ্য, দক্ষ, মানব দরদী সমাজ সেবক,করোনাকালিন সময়ে এই ওয়ার্ডের সাধারণ জনগণ ও ভোটারদের পাশে পাইছি এবং তাদের পরিবার সকল সদস্যদের বিপদ পাই,এই কারণ আমরা তালা প্রতীকের আবদুল হান্নান সোহেল এর প্রত্যেক ভোটাররা ভোটযুদ্ধের মাধ্যমে তালা প্রতীককে নির্বাচিত করার হবেই।

এবিষয়ে তালা প্রতীক নিয়ে মেম্বার পদ প্রার্থী মো. আবদুল হান্নান সোহেল সাথে নির্বাচন নিয়ে সাক্ষাৎকার তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন,দক্ষিণ ৩ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমার ২নং ওয়ার্ডবাসীর কাছে আকুল আবেদন আপনারা কেউ নির্বাচনকে কেন্দ্র করে কেউ বিশৃংখলার সৃষ্টি করবেন না। আসুন আমরা সবাই মিলে একটি সুন্দর নির্বাচন, নির্বাচন কমিশনকে উপহার দেই।বিশেষ করে আমি আমার কর্মী ভাই বোনদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা অতি উৎসাহিত হয়ে সোশ্যাল মিডিয়ায় কোন রকমের কোন প্রপাগণ্ডা ছড়াবেন না কোনো প্রার্থীর বিরুদ্ধে আজেবাজে কোন কমেন্ট করবেন না এবং আজেবাজে কোন পোস্ট দিবেন না এইসব আজেবাজে পোস্ট দেওয়া থেকে সবাই বিরত থাকবেন। কেউ যদি এইরকম নোংরা কাজ করে আমি স্পষ্টভাবে বলতে চাই আমি তাদের কোন দায়ভার নেব না। কেউ যদি তা করার চেষ্টা করে আমি সাথে সাথে নিজ দায়িত্বে তাদেরকে আইনের হাতে তুলে দিতে বাধ্য হব। কেউ যদি ফেক আইডি খুলে এই সব ধরনের নোংরা কাজ করে তাহলে কেউ যদি তাকে আইডেন্টিফাই করতে পারে সাথে সাথে দয়া করে আমাকে জানাবেন, আপনাদের কাছে অনুরোধ রইলো।আমি এলাকা বাসীর সবার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করি সবাই ভাল থাকবেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা