শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউপির নির্বাচনে ২নং ওয়ার্ডের তালা মার্কায় ব্যাপক গণসংযোগ

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলার দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনেকে সামনে রেখে  ২ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মো. আবদুল হান্নান সোহেলকে তালা মার্কায় প্রতিকে ভোটারদের ভোটের মাধ্যমে বিজয়ী করার আহবান জানান। এর মধ্যে তালা মার্কায় কর্মীরা পুরোদমে নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ  ও প্রচার প্রচারনায় চালিয়ে যাচ্ছে।এই নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থীদের মধ্যে ব্যাপক গণ জনগণের মাঝে তালা মার্কাকে ভোটারদদের মাঝে কৌতুহল সৃষ্টি করেছে। কারন ২নং ওয়ার্ডে তরুণ বয়সে তরুণ্যে প্রতিক ও উদীয়মান যুররনেতা এবং বর্তমান সময়ের সমাজসেবক ২নং ওয়ার্তের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল কে তালা মার্কায় ভোট দেওয়া জন্য ভোটারদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা চালিয়ে যাচ্ছেন।তার কর্মীরা নির্বাচনী মাঠে ভোটারদের মন চায় করার জন্য দিনরাত ব্যাপক ণণসংযোগ ও প্রচার করছে তালা মার্কায় জন্য। নবগত ভোটারের মধ্যে তালা মার্কায় ব্যাপক সমর্থক৷ উল্লেখ যোগ্য প্রার্থীকে কর্মী।তাই এবারের নির্বাচনে ভোটারদের কাছে তালা মার্কায় প্রার্থী নিজে সরাসরি গিয়ে ভোট চান এবং তালা মার্কায় প্রতিকের ভক্তরা ব্যাপকহারে নির্বাচনের মাঠে তালা মার্কায় জন্য প্রচারনায় চালিয়ে যাচ্ছেন।

ভোটারদের সূত্রে জানা যায়, নির্বাচনী ২নং ওয়ার্ডের প্রার্থী আবদুল হান্নান সোহেল এর ওয়ার্ডে সবসময় তার নিজ এলাকার জনগণের মাঝে সময় দিচ্ছে।গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের পূর্ব মুহুর্তে পর তিনি ২০২১ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য প্রস্ততি নিয়ে এবার নির্বাচনের মাঠে ভোটারদের উপস্থিত ভোটের মাধ্যমে তালা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার সম্ভব তাদের  পরিবারের দীর্ঘদিন নির্বাচনের অভিজ্ঞতা কারনে তালা মার্কায় ভোটারদের ভোটের মাধ্যমে ব্যাপকহারে কর্মীরা ভোট দিয়ে৷ বিজয়ী করার পর এলাকার উন্নয়ন করার জন্য সুযোগ করে দিনেন।তার ভক্তরা ইতিমধ্যে পাড়া-মহল্লায় তালা মার্কায় ভোটারদের সাথে আলোচনা করা পর ভোটের জন্য প্রচার প্রচারনায় চালিয়ে যাচ্ছিন।। এই নির্বাচনে তালা মার্কাকে বিজয়ী করার জন্য ভোটাররা  ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন। ২ নং ওয়ার্ডের নতুন ভোটারদের মধ্যে ভোট দেওয়া কৌতুহল তালা মার্কায় মেম্বার পদ  প্রার্থী আবদুল হান্নান সোহেলকে নিয়ে তরুণ প্রার্থীর পক্ষে নির্বাচনীই মাঠে কাজ করার ব্যপক আগ্রহীই লক্ষ করা যায় তরুণ সমাজ ও সুশীল সমাজের ভোটারদের। এই মেম্বার প্রার্থী বর্তমান সময়ের অহংকার ও তরুণের প্রতিক,সমাজসেবক আবদুল হান্নান সোহেলকে তালা মার্কায় ভোট দিয়ে বিজয়ীই করার জন্য ভোটাদের আকৃষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।নির্বাচনী পুরো এলাকায় ঘুরে জানা যায়,দক্ষিণ  দূর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ২নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল কে তালা মার্কায় ভোট৷ দিয়ে নির্বাচন করার পূর্ব মূহুর্তে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে তার নিজ এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। দূর্গাপুর ইউপি ২নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানে অসহায়, নির্যাতিত, অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেম। এই ওয়ার্ডের নির্বাচনে তালা মার্কায় প্রার্থী আবদুল হান্নান সোহেল বিভিন্ন  কৌশল অবলম্বন করে ভোটারদের আলাপ আলোচনা করে তালা মার্কাকে ভোট দেওয়া জন্য তার নিজ কর্মীরা ভোটারদের ঘড়ে যাচ্ছে। এই ওয়ার্ডের তালা মার্কায় কর্মীর ভোটারদের বাড়িতে উঠান বৈঠকের মাধ্যমে ভোট দেওয়া আহবান করছেন এবং এলাকার সকল শ্রেণীর ভোটারদের মাঝে গনসংযোগ পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু করেছে তালা মার্কায় নির্বাচনী সভা প্রচারনা।

এবিষয়ে ২নং ওয়ার্ডের ভোটারা জানা যায়, এবার নির্বাচনে চারজন মেম্বার পদ প্রার্থীদের মধ্যে  তালা মার্কায় সর্বস্তরের ভোটারদের মনের মানুষ ওয়ার্ডের সেরা প্রার্থী, একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ ও জনবান্ধব প্রকৃতির লোক।বিপদে,দূঃসময়ে ওয়ার্ডের ভোটারদের তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি।এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে আবদুল হান্নান সোহেল এর তালা মার্কায় এর ভুমিকা অসীম।তাই এই ২নং ওয়ার্ডে মেম্বার পদ প্রার্থী নির্বাচনে সারাদিন উন্নয়নের রুপকার হিসেবে মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এর তালা মার্কাকে ভোটারদের ভোটের মাধ্যমে বিজয়ী সুনিশ্চিত করে জয় মালা সোহেল ভাইকে পড়িয়ে এক বিশাল আনন্দ মিছিল করবো।

এব্যাপারে ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুল হান্নান সোহেল এর তালা মার্কার কাছে নির্বাচন বিষয় জানতে চাইলে তিনি জানান,আমি ২নং ওয়ার্ডের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি।এই ২নং ওয়ার্ডে আমি নির্বাচীত হলে এই ওয়ার্ড হবে একটি মড়েল ওয়ার্ড হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমাকে তালা মার্কায় ভোটারদের ভোটের মাধ্যমে বিজয়ী সুনিশ্চিত করার লক্ষে আমার কর্মীর দিনরাত নির্বাচনের মাঠে ও পাড়া-মহল্লায় গিয়ে তালা মার্কায় ভোটারদের কাছে ভোট চান। তিনি আরো বলেন, এই ওয়ার্ডে আমি নির্বাচীত হলো আপনাদের সহযোগিতার এলাকার ব্যাপকভাবে উন্নয়ন মূলক কাজ করবো।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা