শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

তালা প্রতীকে মেম্বার পদ প্রার্থী সোহেল এর পোস্টারে পোস্টেরে পাড়া-মহল্লায় তোড়জোড়

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লা আর্দশ সদর উপজেলার দক্ষিণ ৩নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এর তালা প্রতীক পেয়ে পোস্টারে পোস্টেরে জড়াজড়ি। পোস্টের লাগনো জন্য তার কর্মী ও ভক্তরা ইতোমধ্যে ওয়ার্ডের বিভিন্ন স্থানে পাড়া-মহল্লায় পোস্টের মঙ্গলবার বিকাল থেকে ওয়ার্ডের বিভিন্ন স্থানে পোস্টেরে তোরজোড় শুরু করেছে।

সরজমিন ঘুরে দেখা যায়,আজ বুধবার (৮ ডিসেম্বর) বেলা চারটার দিকে ২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গিয়ে দেখা যায়।তালা মার্কায় পোস্টারে পোস্টারে দিয়ে এলাকায় বিভিন্ন স্থানে জড়াজড়ি। নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এর তালা মার্কায়। তবে প্রচার-প্রচারণায় পোস্টার ছাপিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর এই ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল এর ব্যাপক ব্যাস্ত কর্মী ও ভক্তরা।বধুবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি ভাইরাল হলে ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে এর মেম্বার পদ প্রার্থী তালা মার্কায় ভোটারদের সাথে গণসংযোগ ও সভা চালিয়ে যাচ্ছে। এই মেম্বার পদ প্রার্থী নিয়ে ব্যাপক আলোচনা জেলার বিভিন্ন জায়গায় এটা নিয়ে আলোচনা শুরু হয়। এবার তালা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আবদুল হান্নান সোহেল । কিন্তু যেখানে যাই সেখানে তালা মার্কায় পোস্টারে জড়াজড়ি। চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনের ওই ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী তালা মার্কায় নিয়ে আবদুল হান্নান সোহেল এর নির্বাচনী তোড়জোড় শুরু হয়েছে। ২৬ ডিসেম্বর ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আবদুল হান্নান সোহেল এর তালা প্রতীক পেয়েছেন। মঙ্গলবার বিকাল থেকে ২নং ওয়ার্ডে পাড়া-মহল্লায় বিভিন্ন স্থানে পোস্টার লাগানো জন্য কর্মী ও ভক্তরা পোস্টের জন্য গিয়েছিলেন।

কুমিল্লা আর্দশ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, মঙ্গলবার (৭ ডিসেম্বর) নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। দক্ষিণ ৩নং দইউনিয়ন পরিষদ এর ২নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী আবদুল হান্নান সোহেল এর তালা মার্কায় প্রতীক বরাদ্দ পেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা