শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলরসহ দু’জনের হত্যাকারি, জেল সোহেলসহ দু’জনে গ্রেফতার

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তাঁর সহযোগী আওয়ামী লীগের হরিপদ সাহাকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামী মো.সোহেল ওরফে জেল সোহেলসহ দুই জনকে গ্রেফতার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত অপরজন হলেন মামলার এজাহারনামীয় ১০ নম্বর আসাসি সায়মন।৬ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে দু’জন আসামি কে কুমিল্লার আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।বিকাল সাড়ে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস বলেন, সোমবার মধ্যরাতে মামলার ২ নম্বর  আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসাসি সায়মনকে কুমিল্লা সদরের পালপাড়া ব্রিজ এলাকা হতে গ্রেফতার করা হয়। দু’জন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে এখনও রিমান্ড শুনানি হয়নি। আমরা আদালতের অপেক্ষা করছি। এদিকে, জোড়া খুনের মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে ডিবি পুলিশের কাছে মামলার সকল নথিপত্র হস্তান্তর করেন মামলার তদন্ত কর্মকর্তা, কুমিল্লা কোতয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. কায়সার হামিদ।

উল্লেখ্য,গত ২২ নভেম্বর বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। নিহত হরিপদ সাহা নগরীর ১৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা।জোড়া খুনের ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার পর্যন্ত এ মামলায় এজাহারনামীয় সাতজন ও সন্দেহভাজন দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। বন্দুকযুদ্ধে এজাহারনামীয় ৩ নম্বর  আসামি মারা যান। আর পলাতক রয়েছেন ১১ নম্বর আসামি রনি।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা