শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

ভরাসার উচ্চ বিদ্যালয়ের মাঠে নবাগত এমপি এড.আবুল হাসেম খানের সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয়ের মাঠে সংবর্ধনা অনুষ্ঠান ও ভরাসার বাজারে একটি ডায়াগনস্টিক সেন্টার শুভ উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।শুক্রবার দুপরে উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার উচ্চ বিদ্যালয়ের মাঠে অভিভাবক সমাবেশ ও  নবাগত সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বক্তব্যে তিনি বলেন,ক্ষমতারও সীমা আছে, শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই। এদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাংচুরও করবেন। এক সাথে দুটো কাজ হয় না।তিনি আরো বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের  ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যপক পরিবর্তন হয়েছে। শেখ হাসিনা এদেশের জনগণের মা, তিনি জনগণের বোন। তিনি সব সময় জনগণের কথা ভাবে।মন্ত্রী আরো বলেন, চীন আমাদের বন্ধু। তারা আমাদের উন্নয়ন কাজে সহযোগিতা করছে।

অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খান বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শক্ত হাতে দায়িত্ব নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যিনি অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে এসেছেন তিনি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে আস্থানভাজনদের মধ্যে আছেন।বুড়িচংয়ে দুটি বাইপাস করার অনুরোধ করে। এছাড়াও একটি মাদ্রসার চারতলা ভবন অনুমোদন করে দেয়ার অনুরোধ করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস।ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেন চেয়ারম্যানের  পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ।আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইফুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার।উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান চেয়ারম্যানগন,উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।এসময় আরো উপস্থিত ছিলেন, সৌদি আরব প্রবাসি মো. সেন্টু মিয়া, মো.জাহাঙ্গীর আলম,মোহন সরকার, সুমন সরকার, মাসুদ,সাংবাদিক ইকবাল রাসেলসহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষাকা ও ছাত্র, ছাত্রীদের৷ অভিভাবকগণ।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা