সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে কাঁপলে গুলি করে খুনি শাহ আলম;মাথায় গুলি করে খুনি জেল সোহেল দেবিদ্বার থানার পুলিশের অভিযানে এক মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মোহাম্মদ সোহেল এর জানাজা নামাজ আজ বাদ যোহর নামাজের পর নগরীর পাথুরিয়া পাড়া জামে মজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওর্য়াড কাউন্সিলার সৈদয় মোহাম্মদ সোহেলসহ আ’লীগের নেতা বাবু হরিপদ এর উপর সন্ত্রাসীদের গুলিতে দু’জনের মৃত্যু; নগর আ’লীগের সভাপতি ও কুমিল্লা -৬ সংসদীয় আসনের এমপি আ ক ম বাহারউদ্দিন বাহার নিহত দু’পরিবারের সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার কুমিল্লায় বেশিরভাগ মুদি দোকানে মিলছে জীবনরক্ষাকারী ঔষুধের অতিরিক্ত দাম রাখার অভিযোগ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা কুমিল্লা নগরের ৩ ওয়ার্ডের সড়কের নামের ফলক উন্মোচন -এমপি বাহার কক্সবাজারে ইকবালকে গ্রেপ্তার; আজ ১২টায় কুমিল্লা পুলিশ কার্যালয়ে পৌঁছায়
নোটিশ :

কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ২৪ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারিনি। কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় কোনো মামলা ও সন্দেহ মূলক কাউকে আটক করা হয়নি। এ ঘটনায় পর এখন পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাউকে আটক করতে পারেনি।এদিকে আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক টিম মাঠে তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় পাশের ১৬ নম্বর ওয়ার্ডের সংরাইশ এলাকা থেকে অস্ত্র, গুলি, ককটেল ও কালো জামা উদ্ধার করেছে পুলিশ।

এব্যাপারে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, আমরা ধারণা করছি কাউন্সিলর সহ দু’জনকে হত্যাকাণ্ডে এসব অস্ত্র ব্যবহার করা হয়েছে। এগুলো পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে।

এবিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম (অর্থ ও প্রশাসন) জানান, ঘটনার পর থেকে হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।নিহত কাউন্সিলর সোহেলের ছেলে হাফেজ মো. নাদিম জানান, আমরা মানসিকভাবে ভেঙে পড়েছি। তাই মামলা করতে দেরি হচ্ছে। মামলা দায়ের করা প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় দুর্বৃত্তদের গুলিতে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত হন। এ ঘটনায় চারজন গুলিবিদ্ধ হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা