শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ২৪ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারিনি। কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় কোনো মামলা ও সন্দেহ মূলক কাউকে আটক করা হয়নি। এ ঘটনায় পর এখন পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাউকে আটক করতে পারেনি।এদিকে আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক টিম মাঠে তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় পাশের ১৬ নম্বর ওয়ার্ডের সংরাইশ এলাকা থেকে অস্ত্র, গুলি, ককটেল ও কালো জামা উদ্ধার করেছে পুলিশ।

এব্যাপারে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, আমরা ধারণা করছি কাউন্সিলর সহ দু’জনকে হত্যাকাণ্ডে এসব অস্ত্র ব্যবহার করা হয়েছে। এগুলো পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে।

এবিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম (অর্থ ও প্রশাসন) জানান, ঘটনার পর থেকে হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।নিহত কাউন্সিলর সোহেলের ছেলে হাফেজ মো. নাদিম জানান, আমরা মানসিকভাবে ভেঙে পড়েছি। তাই মামলা করতে দেরি হচ্ছে। মামলা দায়ের করা প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় দুর্বৃত্তদের গুলিতে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত হন। এ ঘটনায় চারজন গুলিবিদ্ধ হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা