রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে কাঁপলে গুলি করে খুনি শাহ আলম;মাথায় গুলি করে খুনি জেল সোহেল দেবিদ্বার থানার পুলিশের অভিযানে এক মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মোহাম্মদ সোহেল এর জানাজা নামাজ আজ বাদ যোহর নামাজের পর নগরীর পাথুরিয়া পাড়া জামে মজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওর্য়াড কাউন্সিলার সৈদয় মোহাম্মদ সোহেলসহ আ’লীগের নেতা বাবু হরিপদ এর উপর সন্ত্রাসীদের গুলিতে দু’জনের মৃত্যু; নগর আ’লীগের সভাপতি ও কুমিল্লা -৬ সংসদীয় আসনের এমপি আ ক ম বাহারউদ্দিন বাহার নিহত দু’পরিবারের সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার কুমিল্লায় বেশিরভাগ মুদি দোকানে মিলছে জীবনরক্ষাকারী ঔষুধের অতিরিক্ত দাম রাখার অভিযোগ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা কুমিল্লা নগরের ৩ ওয়ার্ডের সড়কের নামের ফলক উন্মোচন -এমপি বাহার কক্সবাজারে ইকবালকে গ্রেপ্তার; আজ ১২টায় কুমিল্লা পুলিশ কার্যালয়ে পৌঁছায়
নোটিশ :

কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার

রবিউল হাসান শান্ত, কুমিল্লাঃ
কুমিল্লায় ইসমাইল আলী নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্র। এ ঘটনায় র‌্যাব অভিযান চালিয়ে চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করে ভিকটিমকে উদ্ধার করেছে। অপহৃত ব্যবসায়ী সিলেট জেলার গোয়াইনঘাট থানার বগাইয়া গ্রামের ডা. আবুল কাশেমের ছেলে। গতকাল মঙ্গলবার দুপুরে র‌্যাব কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এসব তথ্য জানান।
জানা যায়, গত ৭ নভেম্বর ইসমাইল আলী (৩৫) ব্যবসার উদ্দেশ্যে কুমিল্লায় আসেন। পরবর্তীতে সে জেলার বুড়িচং উপজেলার কংশনগর বাজারের একটি যাত্রী ছাউনিতে অবস্থান করার সময় অপহরণকারী চক্র তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। তারা ওই ব্যবসায়ীর মোবাইল থেকে তার ভাইকে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এতে ব্যবসায়ীর পরিবার অপহরণকারীদের চাহিদা মতো দুই দফায় বিকাশ ও নগদ নম্বরে মোট ২৫ হাজার টাকা দেয়। একপর্যায়ে ওই ব্যবসায়ীর পরিবার বিষয়টি ৮ নভেম্বর র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লাকে অবহিত করে। এতে তথ্য-প্রযুক্তির সহায়তায় র‌্যাবের টিম ওইদিন সন্ধ্যায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জিরুইন বটতলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে মুক্তিপণের ৯ হাজার ৮শ টাকাসহ গ্রেফতার করে এবং অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাহটি গ্রামের রেনু মিয়ার ছেলে হৃদয় (২৬), কুমিল্লার চান্দিনা উপজেলার চিরল্লা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. সুজন (২৬) ও ব্রাহ্মণপাড়া উপজেলার টাকই রহমতপুর গ্রামের শামসুল হকের ছেলে নূর মোহাম্মদ শরিফ (২৫)।
র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতরা অপহরণকারী চক্রের সংঘবদ্ধ সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মুক্তিপণের জন্য ব্যবসায়ীকে অপহরণের কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে ব্যবসায়ীদের টার্গেট করে তাদেরকে অপহরণ করে অপহৃতের পরিবারের নিকট থেকে মোটা অংকের মুক্তিপণ আদায় করে আসছিল বলেও স্বীকার করে। এ ব্যাপারে বুড়িচং থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা