শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ মাদকের গডফাদার ও সন্ত্রাসী সুমন গ্রেফতার

আরমান হোসেনঃ

কুমিল্লা সদর উপজেলার কোতোয়ালি মডেল থানাধীন ডুমুরিয়ার চান্দপুর এলাকায় মাদকের গডফাদার ও সন্ত্রাসী খোরশেদ আলম সুমনকে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেফতার করায় হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর আভিযানিক দল ২৭ সেপ্টেম্বর সোমবার গভীর রাতে কুমিল্লা সদর উপজেলার কোতয়ালি মডেল থানাধীন বিশেষ অভিযান পরিচালনা একটি বিদেশী পিস্তল, দু’টি ম্যাগাজিনও দু’রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৩৩ বোতল বিয়ার, ৪৬ বোতল বিদেশী মদ, ৮৭ বোতল স্কাফ সিরাপ এবং ৩০ বোতল ফেন্সিডিলসহ চান্দপুর গ্রামের হাসান আলীর ছেলে খোরশেদ আলম সুমন (৩৯)কে হাতেনাতে গ্রেফতার করেন।

জানা যায়- বিগত দুই-তিন বছর পূর্বে তার প্রতিবেশীদের সাথে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে তাহার সাথে মারামারি সংক্রান্ত ঘটনা ঘটে, যা স্থানীয়ভাবে মিমাংসা করা হয়।উক্ত ঘটনার পর থেকেই গ্রেফতারকৃত খোরশেদ আলম সুমন (৩৯) অনুধাবন করে যে, এলাকায় আধিপত্য ও প্রভাব বিস্তার করার জন্য তার একটি সন্ত্রাসী গ্রুপ থাকা প্রয়োজন। সেই চিন্তাধারা থেকেই সে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করা শুরু করে এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র মজুদ করে। উক্ত অস্ত্র-গোলাবারুদ দিয়ে সে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এলাকায় প্রভাব বিস্তার করার জন্য সে স্থানীয় যুবকদেরকে সন্ত্রাসী কাজে সম্পৃক্ত করতে থাকে যা ধীরে ধীরে সামাজিক অবক্ষয়ের দিকে ধাবিত হয়। উক্ত সন্ত্রাসী গ্রুপের সদস্যদের অর্থের যোগান এবং সদস্যদের চাহিদা পূরণ করার জন্যই সে মাদক ব্যবসা পরিচালনা করে বলে জানান।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা সদর উপজেলার কোতয়ালী মডেল থানাধীন অস্ত্র ও মাদক আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা