শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

মুরাদনগরের বাঙ্গরায় জুমার খুতবার আযান নিয়ে মুসল্লিদের দু’পক্ষের সংঘর্ষে নিহত-১

নিজস্ব প্রতিবেদক

জুমার খুতবায় আযান দেওয়া নিয়ে মুসল্লিদের দুই পক্ষের সংঘর্ষে আবু হানিফ খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কুড়াখাল গ্রামের কুড়াখাল কেন্দ্রীয় জামে মসজিদে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আবু হানিফ খান কুড়াখাল গ্রামের আবদু খানের ছেলে। এ সংঘর্ষে দু’পক্ষের অন্তত সাত জন মুসল্লি আহত হয়েছে। আহতদের তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকী চারজনকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভতি করা হয়েছে।

বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীন জানান, কুড়াখাল কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিরা দুইভাগে বিভক্ত। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত মসজিদের বিভিন্ন বিষয় নিয়ে অন্তর্দ্ব›দ্ব চলে আসছে। এর জের ধরে শুক্রবার জুমার নামাজে খুতবায় আযান জোরে এবং আস্তে দেওয়ার মতবিরোধ নিয়ে মসল্লিদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংঘর্ষে আবু হানিফ খান নামে একজন নিহত হয়। আহত হয় আরও অন্তত ৭জন। তাদের তিনজনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকী চারজনকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, জুমার খুতবায় আযান দেওয়া নিয়ে মুসল্লিদের সংঘর্ষে একজন নিহত হয়েছে। তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সংঘর্ষটি মুসল্লিদের দুই পক্ষের মধ্যে সংঘঠিত হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা