সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে কাঁপলে গুলি করে খুনি শাহ আলম;মাথায় গুলি করে খুনি জেল সোহেল দেবিদ্বার থানার পুলিশের অভিযানে এক মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মোহাম্মদ সোহেল এর জানাজা নামাজ আজ বাদ যোহর নামাজের পর নগরীর পাথুরিয়া পাড়া জামে মজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওর্য়াড কাউন্সিলার সৈদয় মোহাম্মদ সোহেলসহ আ’লীগের নেতা বাবু হরিপদ এর উপর সন্ত্রাসীদের গুলিতে দু’জনের মৃত্যু; নগর আ’লীগের সভাপতি ও কুমিল্লা -৬ সংসদীয় আসনের এমপি আ ক ম বাহারউদ্দিন বাহার নিহত দু’পরিবারের সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার কুমিল্লায় বেশিরভাগ মুদি দোকানে মিলছে জীবনরক্ষাকারী ঔষুধের অতিরিক্ত দাম রাখার অভিযোগ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা কুমিল্লা নগরের ৩ ওয়ার্ডের সড়কের নামের ফলক উন্মোচন -এমপি বাহার কক্সবাজারে ইকবালকে গ্রেপ্তার; আজ ১২টায় কুমিল্লা পুলিশ কার্যালয়ে পৌঁছায়
নোটিশ :

কুমিল্লায় এক কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়া অভিযোগ

সংবাদদাতাঃ

কুমিল্লার চান্দিনায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাপা  দেওয়া অভিযোগ উঠেছে স্থানীয় মাতাব্বরদের বিরুদ্ধে। চান্দিনায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনা ঘটেছে ৩ দিন আগে। এ ঘটনা চান্দিনা থানার এক এস.আই (উপ-পরিদর্শক) কে জানিয়েছেন স্থানীয় এক মাতুব্বুর। সামাজিকভাবে বিষয়টি মীমাংসা করার কথা জানালে ওই পুলিশ অফিসারও বিষয়টিকে না জানার মত ভান করেছেন।ঘটনার তিন দিন পর আজ শুক্রবার সামাজিকভাবে বিষয়টি মীমাংসা হয়েছে। ধর্ষককে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

ধর্ষণের ঘটনা সামাজিকভাবে ধামাচাপ দেওয়ার নিয়ম আছে কিনা জানতে চাইলে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ আরিফুর রহমান জানিয়েছেন- ‘নারী ও শিশু সংক্রান্ত এ ধরণের কোন ঘটনারই সামাজিকভাবে নিষ্পত্তি কিংবা সালিশী বৈঠকে সমাধানের কোন বিধান নেই।’ওই ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের কাছে এমন কোন অভিযোগ আসেনি। তাই বিষয়টি জানা নেই আমার’।

সালিশী বৈঠকের প্রধান সমন্বয়ক এলডিপি নেতা আমাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘ আমরা সামাজিকভাবে এটা শেষ করে দিয়েছি। ছেলেটাকে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। টাকা এখনো মেয়ের পরিবার হাতে পায়নি’জানতে চাইলে ওই এলাকার জনপ্রতিনিধি জানান, ‘আমি এ ঘটনা শুনেছি অন্যের কাছ থেকে। তবে আমার কাছে কেউ আসেনি। আর সালিশী বৈঠকের কথা আমি জানি না।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা