শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লায় এক কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়া অভিযোগ

সংবাদদাতাঃ

কুমিল্লার চান্দিনায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাপা  দেওয়া অভিযোগ উঠেছে স্থানীয় মাতাব্বরদের বিরুদ্ধে। চান্দিনায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনা ঘটেছে ৩ দিন আগে। এ ঘটনা চান্দিনা থানার এক এস.আই (উপ-পরিদর্শক) কে জানিয়েছেন স্থানীয় এক মাতুব্বুর। সামাজিকভাবে বিষয়টি মীমাংসা করার কথা জানালে ওই পুলিশ অফিসারও বিষয়টিকে না জানার মত ভান করেছেন।ঘটনার তিন দিন পর আজ শুক্রবার সামাজিকভাবে বিষয়টি মীমাংসা হয়েছে। ধর্ষককে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

ধর্ষণের ঘটনা সামাজিকভাবে ধামাচাপ দেওয়ার নিয়ম আছে কিনা জানতে চাইলে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ আরিফুর রহমান জানিয়েছেন- ‘নারী ও শিশু সংক্রান্ত এ ধরণের কোন ঘটনারই সামাজিকভাবে নিষ্পত্তি কিংবা সালিশী বৈঠকে সমাধানের কোন বিধান নেই।’ওই ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের কাছে এমন কোন অভিযোগ আসেনি। তাই বিষয়টি জানা নেই আমার’।

সালিশী বৈঠকের প্রধান সমন্বয়ক এলডিপি নেতা আমাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘ আমরা সামাজিকভাবে এটা শেষ করে দিয়েছি। ছেলেটাকে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। টাকা এখনো মেয়ের পরিবার হাতে পায়নি’জানতে চাইলে ওই এলাকার জনপ্রতিনিধি জানান, ‘আমি এ ঘটনা শুনেছি অন্যের কাছ থেকে। তবে আমার কাছে কেউ আসেনি। আর সালিশী বৈঠকের কথা আমি জানি না।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা