মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

বুড়িচংয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রস্ততি; পরিদর্শনে জেলা শিক্ষা অফিসার

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধিঃ

সরকারি নিদর্শনা অনুযায়ী আগামী ১২ সেপ্টেম্বর থেকে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান করোনা সুরক্ষা সামগ্রী প্রস্তুতি রেখে শিক্ষা প্রতিষ্ঠান খুলার প্রস্তুতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিক্ষা অফিস ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক গন।
শুক্রবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সকল শ্রেণির ছাত্র -ছাত্রীদের শ্রেণি কক্ষের পাঠ গ্রহনের সুবিধার্থে, করেনার ভাইরাস সংক্রমণের বিধি নিষেধ মেনে বিদ্যালয় চালুকরার সমস্ত প্রস্তুতি গ্রহন করেছে। এর সাথে উপজেলা সদরের আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, পীর যাত্রাপুর উচ্চ বিদ্যালয়, কুসুম পুর উচ্চ বিদ্যালয়, রামপুর উচ্চ বিদ্যালয় সহ সকল সরকারি বেসরকারি উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়ের এবং মাদ্রাসা পরিস্কার পরিচ্ছন্ন, করার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া প্রতিটি বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী সাবান, হ্যান্ড সেনিটাইজার সামগ্রী প্রস্তুতি সম্পূর্ণ করেছে। শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার কয়েকটি বিদ্যালয়ের প্রস্তুতি ও সুরক্ষা সামগ্রী পরিদর্শন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ। জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়ের পরিবেশ,করোনা সুরক্ষা সামগ্রী প্রস্তুতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন।
এছাড়া বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়, ময়নামতি হরিন ধরা সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় পীর যাত্রাপুর উচ্চ ও সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ে তিনি খোজ খবর নেন। এছাড়া তিনি সকল শিক্ষকদের উদ্দেশ্যে বলেন বিদ্যালয়ের পরিবেশ,করোনা সুরক্ষা সামগ্রী যেন সব সময় মজুদ রাখেন।
এসময় ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ মেহেদী জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ নিকট সহযোগিতা কামনা করেন যাতে স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থী নিয়মনীতি মেনে বিদ্যালয়ের পাঠদান ও পাঠ গ্রহন করতে পারেন। এ বিষয় যেন তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি নজর দারী রাখেন। আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আরিফ কাউসার রহমান, সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল ওয়াদুদ খন্দকার, সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন, মোঃ জহিরুল ইসলাম, ফরহাদ উদ্দিন সহ অন্যান্য শিক্ষক গন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা