সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে কাঁপলে গুলি করে খুনি শাহ আলম;মাথায় গুলি করে খুনি জেল সোহেল দেবিদ্বার থানার পুলিশের অভিযানে এক মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মোহাম্মদ সোহেল এর জানাজা নামাজ আজ বাদ যোহর নামাজের পর নগরীর পাথুরিয়া পাড়া জামে মজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওর্য়াড কাউন্সিলার সৈদয় মোহাম্মদ সোহেলসহ আ’লীগের নেতা বাবু হরিপদ এর উপর সন্ত্রাসীদের গুলিতে দু’জনের মৃত্যু; নগর আ’লীগের সভাপতি ও কুমিল্লা -৬ সংসদীয় আসনের এমপি আ ক ম বাহারউদ্দিন বাহার নিহত দু’পরিবারের সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার কুমিল্লায় বেশিরভাগ মুদি দোকানে মিলছে জীবনরক্ষাকারী ঔষুধের অতিরিক্ত দাম রাখার অভিযোগ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা কুমিল্লা নগরের ৩ ওয়ার্ডের সড়কের নামের ফলক উন্মোচন -এমপি বাহার কক্সবাজারে ইকবালকে গ্রেপ্তার; আজ ১২টায় কুমিল্লা পুলিশ কার্যালয়ে পৌঁছায়
নোটিশ :

চলন্ত ট্রেনে মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টা ;ঘটনা মারাত্ম বেড়েছে

সংবাদদাতাঃ

ট্রেনে পাথর ছুঁড়ে মারার ঘটনা নতুন কিছু না। তবে সাম্প্রতিক সময় এই ঘটনা মারাত্ম বেড়েছে। কেন পাথর ছুঁড়ে মারে, কারা মারে এই নিয়ে রয়েছে এক বিশাল রহস্য। চলন্ত ট্রেনে পাথর ছুঁড়ে মারে কেন, এই প্রশ্ন লাখ লাখ মানুষের। তবে সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং সাইটে এমন অসংখ্য ভিডিও রয়েছে যেখান দেখা যাচ্ছে ট্রেন পথে চলন্ত ট্রেনের জন্য অপেক্ষা করছেন কিছু ব্যক্তি।

ট্রেন থেকে কেউ শখের বশে ছবি তোলার চেষ্টা করতেই হাতে কোনো উপায়ে আঘাত করে ওঁত পেতে থাকা ব্যক্তি। আকস্মিক আঘাত পেয়ে বাধ্য হয়ে ফোনটা ফেলে দেন যাত্রী। কোনো কোনো সময় কোনো ধরনের বস্তু দিয়ে আঘাত করতেও দেখা গেছে। চলন্ত ট্রেন বা বাসে ফোন ছিনতাইয়ের ঘটনা নতুন কিছু। তবে এসব যারা করছে তারা অধিকাংশ সময়ে ধরাছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে। ফলে অপরাধ কমছে না।
এমন ঘটনায় দরজায় কাছে দাঁড়িয়ে থাকা যাত্রী পড়ে মারা গেছেন, এমন অনেক তথ্যও রয়েছে।আল মামুন নামের একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে দুই ব্যক্তি ট্রেনের খুব নিকটে ছিলেন। পরে দ্রুত সরে যাচ্ছেন। ছবির ব্যক্তি দুজনের শারীরিক ভাষা খুবই সন্দেহজনক। ছবিটি পোস্ট করে আল মামুন লিখেছেন, ‘কিশোরগঞ্জ এক্সপ্রেসে ছিলাম,ভৈরব পার হচ্ছিলো আর গ্রামের ভিতরে ডুকছিলাম,ভাবলাম ছবি তুলি একটা,দূর থেকেই সন্দেহ হচ্ছিলো ফোন টান দিবে, যা ভাবা সেই কাজ। ফোন নিতে পারেনি আমি তাদের ছবি ঠিকি আগেই নিয়ে নিয়েছিলাম,ভৈরবের আশেপাশে ই থাকে এই ২ চোর, ধরিয়ে দিন চিনলে!
আল মামুনের কথা অনুযায়ী এই দুজন দুর্বৃত্ত। যারা ভৈরবের ট্রেন লাইনের আশেপাশেই থাকেন, যারা নিয়মিত চলন্ত ট্রেন থেকে ফোন টান দেয়। এরা দুজনও আল মামুনের ফোন টান দেওয়ার চেষ্টা করেছিল কিন্তু সম্ভব হয়নি। উল্টো দুই ‘দুর্বৃত্ত’ ব্যর্থ হয়ে ফিরে যাওয়ার সময় মামুন তাদের ছবি তুলে ফেলতে সক্ষম হন।
একজন মন্তব্য করেছেন, ‘এই জায়গাগুলোর মধ্যে বহুৎ ছিনতাইকারী আছে যে উৎপেতে থাকা গাড়ি ছাড়ার পর কখনকার জিনিসপত্র টান দিয়ে দৌঁড় দিবে, দৌঁড় ও দিতে হয়না কারণ ট্রেন তো আস্তে আস্তে চলে যায় ওরা জাস্ট এক পাশে দাঁড়িয়ে থাকে।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা