শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

কুমিল্লা-৭, উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
আসন্ন কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কোন প্রার্থী না থাকালেও ক্ষমতাসীন আওয়ামী লীগে অর্ধডজনের অধিক ও জাতীয় পাটি থেকে একজন মনোনয়ন প্রত্যাশী গুঞ্জন চলছে। কেন্দ্রীয় লবিং-তদবিরে ব্যস্ত সবাই।

ক্ষমতাসীন আওয়ামী লীগ হতে মনোনয়ন প্রত্যাশীদের আলোচনায় রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগ এর সিনিয়রসহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, সদ্য প্রয়াত সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপির পুত্র চান্দিনা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ উল্লাহ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর সদস্য এবং কুমিল্লা উত্তর জেলা যুব মহিলা লীগ এর যুগ্ম আহ্বায়ক নাজনীন আক্তার, চান্দিনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল আহসান মজুমদার (রিপন), জাকির হোসেন (আজাদ), এডভোকেট মো. শাহজালাল মিঞা শিপন প্রমুখ। এদিকে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চাইবেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. লুৎফর রেজা খোকন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা