রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে কাঁপলে গুলি করে খুনি শাহ আলম;মাথায় গুলি করে খুনি জেল সোহেল দেবিদ্বার থানার পুলিশের অভিযানে এক মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার কুমিল্লায় জোড়া খুনের রহস্য উন্মোচন করা জন্য আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম তদন্ত করে আসামিদের গ্রেফতার করার কাজ চালিয়ে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মোহাম্মদ সোহেল এর জানাজা নামাজ আজ বাদ যোহর নামাজের পর নগরীর পাথুরিয়া পাড়া জামে মজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওর্য়াড কাউন্সিলার সৈদয় মোহাম্মদ সোহেলসহ আ’লীগের নেতা বাবু হরিপদ এর উপর সন্ত্রাসীদের গুলিতে দু’জনের মৃত্যু; নগর আ’লীগের সভাপতি ও কুমিল্লা -৬ সংসদীয় আসনের এমপি আ ক ম বাহারউদ্দিন বাহার নিহত দু’পরিবারের সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপর চাওয়া তিনজন অপরাধীকে গ্রেফতার; ব্যবসায়ীকে উদ্ধার কুমিল্লায় বেশিরভাগ মুদি দোকানে মিলছে জীবনরক্ষাকারী ঔষুধের অতিরিক্ত দাম রাখার অভিযোগ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা কুমিল্লা নগরের ৩ ওয়ার্ডের সড়কের নামের ফলক উন্মোচন -এমপি বাহার কক্সবাজারে ইকবালকে গ্রেপ্তার; আজ ১২টায় কুমিল্লা পুলিশ কার্যালয়ে পৌঁছায়
নোটিশ :

কুমিল্লা-৭, উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
আসন্ন কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কোন প্রার্থী না থাকালেও ক্ষমতাসীন আওয়ামী লীগে অর্ধডজনের অধিক ও জাতীয় পাটি থেকে একজন মনোনয়ন প্রত্যাশী গুঞ্জন চলছে। কেন্দ্রীয় লবিং-তদবিরে ব্যস্ত সবাই।

ক্ষমতাসীন আওয়ামী লীগ হতে মনোনয়ন প্রত্যাশীদের আলোচনায় রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগ এর সিনিয়রসহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, সদ্য প্রয়াত সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপির পুত্র চান্দিনা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ উল্লাহ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর সদস্য এবং কুমিল্লা উত্তর জেলা যুব মহিলা লীগ এর যুগ্ম আহ্বায়ক নাজনীন আক্তার, চান্দিনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল আহসান মজুমদার (রিপন), জাকির হোসেন (আজাদ), এডভোকেট মো. শাহজালাল মিঞা শিপন প্রমুখ। এদিকে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চাইবেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. লুৎফর রেজা খোকন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা