শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

চান্দিনা আওয়ামী লীগের একক প্রার্থী মুনতাকিম আশরাফের নাম যাচ্ছে কেন্দ্রে

সটাফ রিপোর্টার।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র ছেলে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটুকেই আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে উপজেলা আওয়ামীলীগ।

তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করে আওয়ামী লীগ নেতৃবৃন্দ। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ এর নিকট দলীয় প্যাডে ওই একক প্রার্থীর নাম পাঠাচ্ছে উপজেলা আওয়ামী লীগ। এতে স্বাক্ষর করেছেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম বলেন- বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ চান্দিনা উপজেলা আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু’র নাম প্রস্তাব করেন। সভায় উপস্থিত ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এতে সম্মতি জ্ঞাপন করেন।

এর আগে গত ৩০ জুলাই সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র মৃত্যু হলে ওই আসনটি শূন্য হয়। গত ২ সেপ্টেম্বর বিকেলে এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণের কথা রয়েছে।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি উপাধ্যক্ষ নির্মল চন্দ্র দাস, শাহাদাত হোসেন মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, আহাম্মদ খালেদ, প্রফেসর হেদায়েত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ্ ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা ও চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. মফিজুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, উপজেলা তাঁতীলীগ আহবায়ক মো. আবদুল হালিম মেম্বার প্রমুখ।

সভায় ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা