শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক নুরুল হুদা স্থানীয় সাংবাদিকের মোবাইল ফোনটি আটক রাখার অভিযোগ কুমিল্লায় একটি বাড়ি থেকে ৬শত পিস ইয়াবাসহ একজন মাদককাবারি আটক কুমিল্লায় কোচিং সেন্টারের শিক্ষার্থীদের ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে শারীরিক সর্ম্পক স্থাপন করার অভিযোগে একজন আটক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রধান আসামি রাজু নিহতঃ কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের হত্যা মামলার আসামি ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা বেপরোয়া ভাবে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাইয়ের অভিযোগ কুমিল্লায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী সাথে ৬ শত ফেন্সিডিল উদ্ধার কুমিল্লার ধুর্মপুর রেলওয়ে এলাকায় একপক্ষের হামলায় রবিন আহত কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট কুমিল্লায় মাদক ব্যবসায়ী আবু জাফর গ্রেফতার
নোটিশ :

ঢাকা -চট্টগ্রাম মহাসড়কে জনসচেতনতামূলক প্রচারণাা

এইচ এম ইকবালঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চুরি,ছিনতাই ও ডাকাতি রোধে অভিনব উদ্যোগ নিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে দাউদকান্দি মডেল থানা পুলিশ ধুধবার বিকালে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার( এএসপি) মো. জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি মডেল মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ এই জনসচেতনতামূলক প্রচারে অংশ নেয়। এতে পুলিশের প থেকে যাত্রীদের সতর্কতা বাড়াতে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়।

এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন মোড়ে চুরি, ছিনতাই, রোড ডাকাতি রোধে সচেতনতামূলক সাইনবোর্ড স্থাপন করা হয়। চলন্ত পথে বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারের যাত্রীদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। এছাড়াও গৌরিপুর মোড়ে সকল চালকদের নিয়ে পথসভা করে পুলিশ।

এবিষয়ে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র এএসপি মোঃ জুয়েল রানা বলেন, রাতের বেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নির্জন এলাকায় মাঝে মধ্যে গাড়ি দাঁড় করিয়ে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। তাই এসব এলাকায় কেউ সিগন্যাল দিলে গাড়ি না থামানোর জন্য চালকদের প্রতি নির্দেশনা দিয়ে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। পাশাপশি চলাচলে মহিলা যাত্রীদের জন্য রয়েছে বেশ কিছু নির্দেশনা।
গাড়ি চালকরা যদি সচেতন হয় আশা করি মহাসড়কে চুরি, ছিলতাই ও ডাকাতির মত ঘটনা আর ঘটবে না।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি মডেল থানা অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম, পরিদর্শক শফিউল আলম(তদন্ত), ইন্সপেক্টর সাইফুল ইসলাম ইনচার্জ গৌরিপুর তদন্ত কেন্দ্র, ট্রাফিক পরিদর্শক সালেহ, সেকেন্ড অফিসার এসআই নাসিরউদ্দিন।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



ফেসবুকে আমরা